বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সোমবারের রাশিফল

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

আজ ২০ মে ২০২৪, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ–নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

অফিসে কাজের প্রতি মনোযোগী হোন। ব্যবসায়ীরা আজকের দিনটিতে সতর্ক থাকুন। ওষুধ এবং ডাক্তারের পেছনে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পারিবারিক জীবনে বিবাদে জড়াতে পারেন।

বৃষ

কঠোর পরিশ্রমে সরকারি চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভজনক হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। পিতার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে।

মিথুন

অফিসে উচ্চ পদে কর্মরতরা আজ সতর্ক থাকলে অনাকাঙ্ক্ষিত জটিলতা এড়াতে পারবেন। জীবন সঙ্গীর সঙ্গে আজকের দিনটি খুব ভালো কাটবে।

কর্কট

বেকাররা বড় কোনো কোম্পানিতে চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের গোপন তথ্য অন্য কোনো ব্যক্তির সঙ্গে শেয়ার করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

 

ধনু

ফিন্যান্স বিভাগে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। অফিসের পরিবেশ আজ আপনার প্রতিকূলে থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আজ আপনি কানের কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর

ব্যবসায়ীরা আইনি জটিলতা থেকে দূরে থাকুন। ব্যবসায়িক সিদ্ধান্ত একটু সময় নিয়ে ভেবেচিন্তে নিলে পরে অনুশোচনায় ভুগতে হবে না। চাকরিজীবীদের পারফরম্যান্স ভালো হওয়ায় প্রমোশন পেতে পারেন।

কুম্ভ

রাগ সংযত রাখলে জীবনে উন্নতি করতে পারবেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করার আগে একটু সময় নিন। পিতার সঙ্গে মতপার্থক্য হতে পারে। বেশি ব্যয়ের অভ্যাস আর্থিক অবস্থার অবনতির কারণ হয়ে উঠবে।

 

মীন

চাকরিজীবীরা অফিসে সতর্ক থাকার চেষ্টা করুন। সহকর্মীদের অন্ধভাবে বিশ্বাস করলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীরা কাজে স্বস্তি পেতে পারেন।

 

সিংহ

আজ ব্যবসায়ী ও চাকরিজীবীরা কাজে স্বস্তি পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। অনেক দিন পর আজ পিতা–মাতার সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

কন্যা

পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। অর্থ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সরকারি চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি কাটবে।

তুলা

অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা অনলাইনের ব্যবসায় লাভবান হবেন। আজ আপনি পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। সঞ্চয় বাড়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক

চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ অনর্থক কারো সঙ্গে বিতর্কে জড়াবেন না। পার্টনারশিপ ব্যবসায় অসতর্কতার কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনে সুখ–শান্তি থাকবে। কাজের ফল হিসেবে আজ আর্থিক অবস্থার উন্নতি লক্ষ করতে পারবেন। স্বাস্থ্য ভালো রাখতে ডায়েটে মনোযোগী হোন।

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More