শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কচুয়ায় অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

বাগেরহাটের কচুয়ায় উপজেলায় মুদি দোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে আমিনুর রহমান মুন্সি (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন হাবিবুর রহমান শেখ (২০) ও অন্তর শেখ (১৮) নামের আরও দুজন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল টার দিকে উপজেলার কামারগাতি গ্রামে মো. বাচ্চু শেখের মুদি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া দোকানটিতে মুদি পণ্যের পাশাপাশি গ্যাস সিলিন্ডার ও ডিজেল, পেট্রোল বিক্রি করা হতো।


আরও পড়ুন
: গাজীপুরের ঝুট গুদামে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে পাঁচটি ইউনিট


দগ্ধ তিনজনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। গুরুর হওয়ায় আমিনুর ও হাবিবুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধী অবস্থায় আমিনুরের মৃত্যু হয়। এছাড়া হাবিবুর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং হৃদয় বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন

চিতলমারী ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স স্টেশনের অফিসার এস এম আব্দুল ওয়াদুদ বলেন, খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।


মামুন
/ সুপ্তি/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More