শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সাম্প্রতিক ফেনীর সবচেয়ে আলোচনার বিষয় ট্রাফিক: জাকির হাসান

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

 

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেছেন, সাম্প্রতিক ফেনীর সবচেয়ে আলোচনার বিষয় ট্রাফিক। ফেনী ছাড়া অন্য কোথাও রিকশা ডান পাশ দিয়ে চলে না। এজন্য রাস্তায় প্রায়ই যানজটসহ দুর্ঘটনা ঘটছে।

রবিবার (৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে শহরের শহীদ মিনার প্রাঙ্গণে পৌর এলাকার রিকশা মালিক ও চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনতামূলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আয়োজন করে ফেনী পৌরসভা কর্তৃপক্ষ।

পুলিশ সুপার আরও বলেন, রিকশা চালকদের সাথে যাত্রীদের দ্বন্দ্বের কারণ ভাড়া। অনেকে চালককে মারধর করে। এসময় রাস্তায় নিয়ম মেনে রিকশা চলাচল করতে এবং মহাসড়কে রিকশা না চালানোর আহবান জানান তিনি

পৌর রিকশা মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

পৌর মেয়র বলেন, রিকশা চালকদের যেকোন সমস্যায় পৌরসভা পাশে থাকবে। তাদের কেউ যদি অসুস্থ হয়, দুর্ঘটনার শিকার হয় বা মৃত্যুবরণ করলে দাফনকাফনের সকল ব্যয়ভার গ্রহণ করব। তবে এ শহরকে সুন্দর ও সুশৃঙ্খল রাখতে দায়িত্ব নিতে হবে।

পৌর রিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নয়নের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন. প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, দৈনিক এবেলার সম্পাদক যতন মজুমদার, দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, সময় টেলিভিশনের সিনিয়র সহকারী রিপোর্টার আতিয়ার সজল এবং যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান।

সমাবেশ উপলক্ষ্যে রিকশাচালকদের একদিনের ভাড়া মওকুফ করেন মালিকরা।

উল্লেখ্য, এর আগে বুধবার (১ নভেম্বর) ফেনী শহরের ৮১ রুটে রিকশা ভাড়া ভাড়া নির্ধারণ করে দেন ফেনী পৌরসভা।

 

এসএ/দীপ্ত নিউজ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More