বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জামালপুরে আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

পবিত্র মাহে রমজান উপলক্ষে জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এতিম অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে সরকারি-বেসরকারি ভাবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

শুক্রবার (০৭ এপ্রিল) দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে মিয়াবাড়ি বাজার এতিমখানা, অপরাজেয় বাংলাদেশ, স্নেহা নিরাপদ আশ্রয়কেন্দ্র পথ শিশুদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে শহরের বকুলতলা দলীয় কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাবেক পৌর মেয়র, মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন,শাহরিয়ার উজ্জ্বল,আসাদুজ্জামান আকন্দ বাবুসহ স্থানীয় আওয়ামী লীগ এবং সরকারি শিশু পরিবারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে ইফতার ও খাদ্য সামগ্রী হিসেবে শতাধিক শিশুর মাঝে ৫০ বস্তা চাল, ২৫ কেজি ডাল, ৫৫ লিটার সয়াবিন তেল, ৫০ প্যাকেট মুড়ি, ২৫ কেজি খেজুর, ২৫ কেজি কালিজিরা চাল, ১৫ কেজি মাংস ও ৫ কেজি জিলাপী বিতরণ করা হয়।

জানা গেছে রমজান মাসজুড়ে আওয়ামী লীগের দলীয় কার্যলয় থেকে এই অসহায় মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More