বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নিজেকে শাকিবের স্ত্রী দাবি করলেন অপু বিশ্বাস

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

এবার প্রকাশ্যে শাকিবের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করলেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। সম্প্রতি শাকিবের চলচ্চিত্র ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি হয়। এ উপলক্ষে বিভিন্ন গণমাধ্যমে নানা আয়োজন ছিল। এমনই একটি আয়োজনের ইপেপার শেয়ার দেন অপু বিশ্বাস। সেখানেই হ্যাশ ট্যাগ দিয়ে ওয়াইফলিখেন।

অন্যদিকে, সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব জানান, তার পরিবারের পক্ষ থেকে মেয়ে দেখা হচ্ছে। সব ঠিক হলে আগামী বছরই বিয়েটা সেরে ফেলবেন তিনি।

অপু বলেছেন, ‘এটি তো অবশ্যই সুখবর! সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটিই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় (শাকিবঅপুর সন্তান) মহাআনন্দ করব।’

শুধু শাকিবের বিয়েতে আনন্দই নয়, তিনিও বিয়ে করবেন বলে জানালেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ২ খ্যাত নায়িকা। তবে বিশেষ কিছু দায়িত্ব পালনের পর জীবনসঙ্গী বেছে নেবেন তিনি।

অপু আরও বলেন, ‘আমিও বিয়ে করব, জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে। সব দায়িত্ব শেষ করে, আদর্শবান ও যত্নশীল একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই।’

১২ মার্চ সোমবার শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ কার্যকর হলো। আজ থেকে শাকিব ও অপুকে স্বামীস্ত্রী হিসেবে গণ্য করা হবে না। এমনটাই জানিয়েছিলেন ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন।

শাকিব খান এবং অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়েছে তিন বছরের বেশি হয়ে গেছে। আনুষ্ঠানিক বিচ্ছেদের পরও কাগজপত্রে স্বামীর নামের জায়গায় শাকিব খানের নাম লিখে বিপদে পড়েন নায়িকা অপু বিশ্বাস। বছর আড়াই আগে জানা যায়, প্রযোজক সমিতির সদস্যপদ পেতে আর্থিক সুবিধা নিতেই অপু বিশ্বাস এমন কাজ করেছিলেন।

 

সুপ্তি/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More