শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

অন্তরঙ্গ মুহূর্তে সৃজিত-মিথিলা

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

 

নির্মাতা সৃজিত মুখার্জির ৪৮তম জন্মদিন ছিল শনিবার (২৩ সেপ্টেম্বর)। আর স্বামীর সেই শুভ মুহূর্তের ছায়াসঙ্গী হলেন ঢাকাই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিশেষ দিনটিতে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? সে বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুললেন মিথিলা।

সৃজিতের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল তাঁর নতুন সিনেমা ‘দশম অবতার’এর ট্রেলারের স্পেশাল প্রিভিউ, সঙ্গে জমজমাট পার্টি। সেখানে হাজির হয়েছিলেন টলিউডের রথীমহারথীরা। তবে পার্টির মধ্যমণি যে সৃজিতমিথিলা, তা কি আর বলতে হয়? এমনকি ছবিতে দেখা গেছে আনন্দে আত্মহারা হয়ে সৃজিতের কোলে ওঠে পড়েছেন মিথিলা!

এদিন পার্টিতে এই তারকাদম্পতির পোশাকে ছিল রং মিলান্তি। তবে তা নাকি প্ল্যান করে নয়, ‘মাঝেমাঝে হয়ে যায়’ বললেন মিথিলা। বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন তিনি? অভিনেত্রী বললেন, ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়াদাওয়া হয়েছে, উপহার পেয়েছে। এখন আর সারপ্রাইজের কোনও ব্যাপার নেই, গিফট দিয়েছি। যে পাঞ্জাবিটা পরেছিল সেটা আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট।’

তবে জন্মদিন উপলক্ষ্যে স্বামীর জন্য বিশেষ কিছু রান্না করেননি মিথিলা, কারণ সৃজিত যখন ঢাকায় ছিলেন তখন প্রচুর খাইয়েছেন তিনি।

এদিকে, সৃজিতমিথিলাকে ঘিরে রয়েছে বিচ্ছেদের গুঞ্জন, তা নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী। মিথিলার সাফ কথা, ‘এই গুঞ্জন নিয়ে আমি কোনও কথাই বলতে চাই না। খুব সাধারণ সংসার আমাদের। কোনও আলাদা হ্যাপিনেসের কিছু নেই। সুখদুঃখ, চড়াইউতরাই নিয়েই আমাদের সংসার’।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলাসৃজিত। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এদিন পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

 

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More