শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নিজস্ব অর্থায়নে মসজিদের উদ্বোধন করলেন এমপি

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

নওগাঁ রাণীনগরে স্থানীয় সাংসদের সম্পন্ন নিজস্ব অর্থায়নে নির্মিত মসজিদের উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) জুমার নামাজের আগে উপজেলার কামিশপুর দরগাপাড়া গ্রামে নির্মিত দ্বিতল বিশিষ্ট একতলা নূরারী জামে মসজিদের শুভ উদ্বোধন করেন নওগাঁ ৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

গ্রামবাসীরা আধুনিক মসজিদের জন্য স্থানীয় সাংসদের কাছে আবেদন করলে তিনি তা নির্মাণ করে দেয়ার আশ্বাস প্রদান করার পর তার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদারের সার্বিক তত্ত্বাবধানে এই নূরানী মসজিদটি নির্মাণ করা হয়।

মসজিদটির উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথি ফলক উন্মোচন করেন। পরে এক দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ফিতা কেটে নামাজের জন্য মসজিদটি সকল মুসল্লীদের জন্য উন্মুক্ত করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথি বলেন, ইসলাম ধর্মের প্রচার ও প্রসারের জন্য বর্তমান সরকার প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক চর্চা কেন্দ্র নির্মাণ করে দিচ্ছেন। তাই সকল ধর্মের স্বাধীন চর্চা ও বিকাশের জন্য আবারো শেখ হাসিনার নেতৃত্বাধীন আ’লীগ সরকারের কোন বিকল্প নেই।

পরে মুসল্লীদের উদ্দ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের উপদেষ্ঠা ইব্রাহিম আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, কামিশপুর ইউপি আ’লীগের সম্পাদক এনায়েতুর রহমান প্রমুখ। এসময় মসজিদ কমিটির সভাপতি আব্দুর রশিদসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More