শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দুই যুগ পর আজ কিশোরগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

১৯৯৮ সালের পর কিশোরগঞ্জ সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস উদ্বোধন করবেন। পরে সেখানে পতাকা উত্তোলন করবেন তিনি।

সেনানিবাস উদ্বোধনের পর মিঠামইনে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। গ্রহণ করবেন রাষ্ট্রপতির আতিথেয়তা। প্রধানমন্ত্রীর আগমনে উদ্বেলিত সাধারণ মানুষ ও ভোটাররা।

রাষ্ট্রপতির আমন্ত্রণে দুই যুগ পর মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আড়ম্বরতা কতোটা জমকালো হতে পারে তারই আঁচ দিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সরকার প্রধানকে অভ্যর্থনা জানাতে সোমবার (২৭ ফেব্রুয়ারি) নিজ এলাকায় পৌঁছান তিনি। তার এ সফরকে কেন্দ্র করে হাওরাঞ্চলে উৎসমুখর পরিবেশ বিরাজ করছে।

রাষ্ট্রপ‌তির বড় ছে‌লে কিশোরগঞ্জ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌ‌ফিক জানান, প্রধানমন্ত্রীর এ সফর আগামী জাতীয় নির্বাচনের জন্য বিশেষ গুরুত্ব বহন করে। দলীয় সভাপতির এ সফরকে কেন্দ্র করে হাওরাঞ্চলে উৎসমুখর পরিবেশ বিরাজ করছে। এখানকার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার জন্য জনসভার আয়োজন করা হয়েছে এবং এ জনসভাকে জনসমুদ্রে রূপ দেয়ার জন্য সার্বিক প্রস্তুতি নেয়া হয়েছে।

স্থানীয় নেতাদের মতে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এ সফর আগামী জাতীয় নির্বাচনের জন্য বিশেষ গুরুত্ব বহন করবে। হাওরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তাঁর দিক নির্দেশনামূলক বক্তব্য উজ্জিবীত করবে নেতাকর্মীদের।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More