শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নোয়াখালীতে চোর অপবাদে মা-মেয়েকে নির্যাতন, ভিডিও ভাইরাল

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

নোয়াখালীর হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নে চোর অপবাদ দিয়ে দশম শ্রেণির এক ছাত্রী ও তার মাকে বেঁধে নির্যাতনের পর টিকটক ভিডিও বানিয়ে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। নির্যাতনকারীরা ওই স্কুলছাত্রী ও তার মায়ের নাকে, কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে টাকা নিয়ে গেছে বলেও অভিযোগ করা হয়।

এ ঘটনায় বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী মেয়ে তার বাবাকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি লিখিত অভিযোগ করেন।

ভুক্তভোগী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ৯ ফেব্রুয়ারি জমিজমার বিরোধে বুড়িরচর ইউনিয়নের বাসিন্দা মো. জহির উদ্দিনের ছেলে মো. জিল্লুর রহমানসহ (২০) অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজন ব্যক্তি ভুক্তভোগী নারী ও তাঁর স্কুলপড়ুয়া মেয়েকে রশি দিয়ে একটি খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন। তখন জিল্লুর মুঠোফোনে নির্যাতনের ভিডিও ধারণ করে রাখেন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ওই ভিডিও দিয়ে চোর অপবাদে একটি টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। এমনকি নির্যাতনের শিকার পরিবারকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার হুমকিও দেওয়া হয়েছে বলে জানা যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তথ্য প্রযুক্তি আইনে এবং নির্যাতনের ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভিডিও ধারণকারী ও টিকটক তৈরিকারী জিল্লুর পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এফএস/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More