বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জুয়া খেলার প্রতিবাদ করায় ২ জনকে কুপিয়ে জখম

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

ফেনীর সোনাগাজী উপজেলায় জুয়া খেলার প্রতিবাদ করায় ইউপি সদস্যের নেতৃত্বে এক যুবলীগ নেতাসহ দুজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৯ জুলাই) রাতে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের জিৎপুরভাদাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জখম প্রাপ্তরা হলেনইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি ও জিৎপুর গ্রামের দানু পাটোয়ারী বাড়ির জহিরুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম তুষার (২৭) এবং একই গ্রামের বশি উল্যাহ মাঝি বাড়ির আজু মিয়ার ছেলে ও অটোরিকশা চালক মো. জাফর (৩০)

পুলিশসহ আহতরা জানান, উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার আবদুল কাইয়ূম রিংকুর সহযোগীরা ভাদাদিয়া গ্রামের ছাদেকের টেক নামক স্থানে দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে আসছে। সোমবার সকালে যুবলীগ নেতা তুষারের বন্ধু রিন্টু জুয়া খেলার প্রতিবাদ করেন। জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে সকালে রিন্টুকে মারধর করেন। সেইরাতে রিংকু মেম্বারের নেতৃত্বে জাবেদ, সাইফুল, রায়হান, সেলিম, সাদ্দাম, রিয়াদ সহ ৭৮টি মোটর সাইকেল যোগে ১৮২০জন সশস্ত্র সন্ত্রাসী জিৎপুর গ্রামে গিয়ে তুষার ও জাফরকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে অস্বীকার করে আবদুল কাইয়ূম রিংকু মেম্বার বলেন, ঘটনার সময় আমি ফেনী শহরে ছিলাম। তবে যারা হামলার সঙ্গে জড়িত তারা আমার সাথে চলতো।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, ঘটনাটি শোনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আবদুল্লাহ/ সুপ্তি/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More