বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাগলকাণ্ডে ১৪ দিন পর প্রকাশ্যে মতিউরের স্ত্রী লাকি

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

১৪ দিন পর প্রকাশ্যে এলেন ছাগলকাণ্ডে আলোচিত জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (সাবেক) মতিউরের প্রথম স্ত্রী লায়লা কানিজ লাকী।

বৃহস্পতিবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত উপজেলা পরিষদ কার্যালয়ে এসএসসি পরীক্ষা এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পর্কীত দুটি প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

তবে সেখানে সাংবাদিকদের উপস্থিতি চাননি তিনি। এসময় অফিসের বাইরে তার বিপুল সংখ্যক কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। মিটিং শেষে বের হলে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

গত ঈদুল আজহার ৩ দিন আগে (১৩ জুন) সবশেষ অফিস করেন লায়লা কানিজ লাকি। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছাগলকাণ্ডে ব্যাপক আলোচিত-সমালোচিত হন রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী লায়লা কানিজ লাকি ও তার পরিবারের সদস্যরা।
ছাগলকাণ্ডের পর থেকে লায়লা কানিজ লাকি জনসমক্ষে আসা বন্ধ রাখেন। বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

লায়লা কানিজ লাকি ঢাকার সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে রাজনীতিতে যোগ দিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান হন। জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদকের দায়িত্ব পান তিনি। ছাগলকাণ্ডের পর স্বামীর পাশাপাশি তার নামেও বিপুল পরিমাণ সম্পদ থাকার কথা আলোচনায় আসে।

 

সালিম/ সুপ্তি/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More