শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আজ সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

তিন দিনের অবকাশযাপনে আজ রাঙামাটির সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি সেখানে ১২ ফেব্রুয়ারি দুপুর পর্যন্ত অবস্থান করবেন।

সূত্র থেকে জানা গেছে, রাষ্ট্রপতি শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০১২টার মধ্যে সাজেকে হেলিকপ্টার যোগ পৌছাবেন এবং খাসর‌্যং হেলিডে রিসোর্টে অবস্থান করবেন।

বাঘাইছড়ির ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান জানান, রাষ্ট্রপতির সফরেকে কেন্দ্র করে সাজেকে নিশ্ছিদ্র নিরাপত্তা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও জানান, সফরে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত নৃজাতিগোষ্ঠীর নানা সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সাজেকের প্রাকৃতিক সৌন্দর্যে উপভোগ করবেন তিনি। এছাড়াও সাজেকের বিভিন্ন স্পট ভিজিট করবেন রাষ্ট্রপতি।

আরও পড়ুন: রাষ্ট্রপতির সঙ্গে সিইসির সাক্ষাৎ

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, ‘রাষ্ট্রপতির সফর উপলক্ষে সাজেকে কটেজ, রেস্টুরেন্ট কোনোটাই বন্ধ থাকবে না। ভ্রমণকারী অন্য পর্যটকদের সঙ্গেই সাজেকের প্রকৃতি উপভোগ করবেন রাষ্ট্রপতি। এর আগে গত বছর ১৮২২ ডিসেম্বর রাষ্ট্রপতির সাজেক সফর করার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে পরে তা স্থগিত করা হয়।

ল্লেখ্য, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সাজেকের ১১৬টি রিসোর্টের মধ্যে প্রায় ৮০টি রিসোর্ট বিভিন্ন কর্মকর্তাদের জন্য বরাদ্ধ করা হয়েছে এবং বাকি ৩৬টি রিসোর্টে পর্যটকদের জন্য বরাদ্ধ রয়েছে।

 

মিশু দে/এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More