শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আত্রাইয়ে বসতঘরে হামলা

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

নওগাঁর আত্রাইয়ে বসতঘর ভাঙচুর করে টাকা ও স্বর্ণালংকার লুট করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বামনিগ্রাম গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী আত্রাই থানায় অভিযোগ করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে মুন্নাকা প্রামানিক ও প্রতিবেশি আজিজুল ইসলামের পরিবারের মধ্যে জায়গাজমি নিয়ে বিরোধ চলছিলো। কয়েক বছর আগে গ্রামবাসী বসে নিরসন করে দিলে উভয়পক্ষ মেনে নিয়ে বসবাস করতে থাকেন। সম্প্রতি মুনাক্কা ইট দিয়ে বাড়ী শুরু করায় আজিজুল তাতে বাধা দিয়ে বিষয়টি কোর্ট পর্যন্ত নিয়ে যান।

ভুক্তভোগী মুনাক্কা প্রামানিক বলেন, মঙ্গলবার বিকেলে (৩ অক্টোবর) আমি গ্রামের মধ্যে ছিলাম। আমার স্ত্রী তহমিনা কিস্তির টাকা দিতে গেলে সকাল আনুমানিক নয়টার পর প্রতিবেশি আজিজুল ইসলাম, আশাদুল ইসলাম, ভুটু, লিটন, বিপুল, ফাতেমা, কোহিনুর মিলে লাঠি, শাবল, হাঁসুয়া নিয়ে আমার বাড়ীতে আক্রমন করে। এ সময় বাড়ীতে থাকা বৃদ্ধ বাবামা ভয়ে পাশের বাড়ীতে লুকিয়ে পরলে আক্রমন কারীরা বাড়ীর চালের টিন, বেড়ার টিন ও ঘড়ের খুঁটি ভাঙচুর করে ঘরে থাকা ৮০ হাজার টাকা একভরি সোনার গহনা লুটকরে নিয়ে চলে যায়।

কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হক নাদিম বলেন, মুনাক্কা প্রামানিকের অভিযোগের ভিত্তিতে উভয় পক্ষকে পরিষদে আসার জন্য নোটিশ করি। ধার্য্য তারিখে মুনাক্কার পরিবার উপস্থিত হলেও আজিজুলের পরিবার উপস্থিত হয়নি।

মোবাইল করলে আজিজুল জানান কোর্টের মাধ্যমে নিরসন হবে। মঙ্গলবার আজিজুলের পরিবার মুনাক্কার বাড়ীতে হামলাভাংচুর চালিয়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটিয়েছেন। হামলার সুষ্ঠ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরাধ করেন তিনি।

অভিযুক্ত আজিজুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে জানান, ইতিপূর্বে তার পরিবারের লোকজনকে মুনাক্কার লোকজন চর থাপ্পর কিল ঘুসি মেরে আহত করেছিলেন। মুনাক্কার বাড়ীতে হামলা ভাঙচুর টাকা সোনা লুট করেছেন কেনো জানতে চাইলে মোবাইল কেটে দিয়ে বন্ধ করে দেন।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

রিপন/পূর্ণিমা/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More