শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মোটরসাইকেলের ধাক্কায় মসজিদের মুয়াজ্জিনের মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল খালেক মুসল্লি ৬৫ নামে এক মসজিদের মোয়াজ্জিনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বিকাল ৪ টায় জেলার পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার হাটগোপালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত আব্দুল খালেক মুসল্লী মাগুরা জেলার হাজিপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত আজিজ মুসল্লীর ছেলে। সে দীর্ঘ ৪০ বছর যাবত রামচন্দ্রপুর পুরনো জামে মসজিদের মোয়াজ্জিনের দায়িত্ব পালন করছিল।

নিহতের ভাতিজা মোঃ হাসিবুল ইসলাম বলেন, আমার চাচা ছোট ছেলে বিদেশে যাওয়ার জন্য কিছু টাকার প্রয়োজন ছিল। আজ মঙ্গলবার টাকার জন্য হাট গোপালপুর এলাকায় অবস্থিত আদ দ্বীন ফাউন্ডেশনে লোন করার জন্য তার ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে যায়। সেখান থেকে একা রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ সময় সে রাস্তার উপর ছিটকে পড়ে গেলে স্থানীয়দের সহায়তায় তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাগুরা সদর হাসপাতালে কর্তব্যরত পুলিশ কনস্টেবল দিপংকর দাস বলেন, তাকে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছে। মরদেহ হাসপাতালের অস্থায়ী লাশ ঘরে রাখা হয়েছে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More