শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চট্টগ্রামে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১১ সদস্য আটক

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

চট্টগ্রামে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব৭। শনিবার (১৫ এপ্রিল) রাতে চট্টগ্রামের বিমানবন্দর সড়ক এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে প্রাইভেট কারসহ তাদের আটক করা হয়।

প্রবাসীদের স্বর্ণালংকার ও মালমাল লুট, পাসপোর্ট কেড়ে নিয়ে ব্ল্যাকমেইল করে বড় অংকের টাকা হাতিয়ে নেওয়া, সুযোগ বুঝে বাসে ডাকাতি ও সিএনজি অটোরিকশা চুরি করা এদের পোশা।

রবিবার (১৬ এপ্রিল) দুপুরে র‌্যাব৭ এর চান্দগাঁও কার্যালয়ে সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পরিচালক মো: নুরুল আবছার বলেন, আটককৃতরা কখনো রাতের আঁধারে বাসে তাকাতি আবার কখনো বা মহাসড়কে সিএনজি অটোরিকশা চুরি করে। তবে বেশি টার্গেটে থাকে প্রবাসীদের স্বর্ণালংকার লুট করা ।

শনিবার রাতে চট্টগ্রামের বিমানবন্দর সড়ক এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে প্রাইভেট কারসহ আন্ত:জেলা ডাকাত দলের সংঘবদ্ধ ১১ সদস্যকে আটক করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা ।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ধারালো ছুরি ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। আটককৃতদের অনেকের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

অনু/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More