শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে মাইক্রোবাস খাদে পড়ে বিস্ফোরণে নিহত ৪

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

ময়মনসিংহের ত্রিশালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে চারজন নিহত হয়েছেন এবং ৭জন আহত হয়েছেন। রবিবার (১২ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে ত্রিশাল উপজেলার রাঙামাটি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন ধোবাউড়ার মুন্সিরহাট এলাকার তোতা মিয়ার স্ত্রী রেজিয়া বেগম (৫৫) ও তার বোন দুলেনা বেগম (৫০)। বাকি দুইজন পুরুষ। তাদের পরিচয় এখনও জানা যায়নি।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের দায়িত্বরত এক কর্মকর্তা জানান, রাঙামাটিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাসটি খাদে পড়ে যাওয়ার পর গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে আগুন ধরে গেলে দুই নারীসহ চারজন নিহত হন। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে চার জনের মরদেহ উদ্ধার করে । এগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনায় আহত রুবেল মিয়া বলেন, ত্রিশালে পৌঁছানোর পরে রাত ২টার দিকে যাত্রীবাহী একটি বাস মাইক্রোবাসকে ওভারটেক করতে যায়। এ সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সিলিন্ডার বিস্ফোরণ হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন জানান, নিহত দুই জনের পরিচয় পাওয়া গেছে। বাকি দুই জনের পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে।

আহতদের স্থানীয় হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অনু/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More