বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাঙামাটিতে আঞ্চলিক দুই দলের মধ্যে হাজার রাউন্ড গোলাগুলি

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

রাঙামাটির রাজস্থলীতে দুই আঞ্চলিক সংগঠনের মধ্যে ব্যাপক গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার তৎক্ষনিকভাবে কোন হতাহতর খবর পাওয়া যায়নি।

শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের মাঝামাঝি ও বাঙ্গালহালিয়া আগাপাড়ায় এই ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে আঞ্চলিক দুই দলের মধ্যে ঘন্টা দুয়েক গুলি বিনিময়ের ঘটনা ঘটে। তিনি আরও জানান, আমি যতটুকু জানি পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস সন্তু লারমা নেতৃত্বাধীন (জেএসএস) ও মারমা ন্যাশনাল পার্ট (এমএনপি/মগপার্টি) এর মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটেছে।

পরিস্থিতি থমথমে বিরাজ করায় ঘটনাস্থলে এখনো যাওয়া সম্ভব হয়নি। কি পরিমাণ গুলি বিনিময় হয়েছে তার সঠিক তথ্য আমরা এখনো পাইনি, তবে কেউ কেউ বলছে তিন থেকে চারশত আবার কেউ কেউ বলছে ১হাজার রাউন্ডের বেশি।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, এই ঘটনায় দুই পক্ষের প্রায় ১হাজার রাউন্ডের বেশি গুলি বিনিময় হয়েছে । ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এই বিষয়ে দুই আঞ্চলিক সংগঠনের কারো বক্তব্য পাওয়া যায়নি।

 

মিশু/ আল / দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More