শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভারতকে হারালে সাকিব-তাসকিনদের সঙ্গে ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

ভারত বনাম বাংলাদেশের ম্যাচ নিয়ে অদ্ভূত এক ঘোষণা দিলেন পাকিস্তানি এক অভিনেত্রী।

আগামীকাল (বৃস্পতিবার) ভারতের পুনেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও স্বাগতিক ভারত। আর সেই ম্যাচে ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে সাকিবতাসকিনসহ বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ডিনার ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী।

গত ১৪ অক্টোবর বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে ভরাডুবি ঘটেছে পাকিস্তানের। একপেশে ম্যাচে হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। একদিনের বিশ্বকাপে আটবারের দেখায় কখনো ভারতকে হারাতে পারেনি ম্যান ইন গ্রিনরা। যা নিয়ে ক্ষুব্ধ পাকিস্তানের সমর্থকরা। ‘ভীতু’ বাবর আজমদের কাঠগড়ায় তুলছেন দেশটির সাবেক ক্রিকেটাররাও।

তাই ভারতবাংলাদেশ ম্যাচটিকে সামনে রেখে পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি ডিনার ডেটে যাওয়ার বার্তা দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শিনওয়ারি সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) বলেছেন, ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ডিনার ডেটে যাবেন তিনি।

সাকিবের দলের সামনে এখন বড় চ্যালেঞ্জ উড়তে থাকা ভারতকে মাটিতে টেনে নামানো। আগামীকাল পুনেতে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। আর সে ম্যাচে ভারতবাংলাদেশী সমর্থকদের মত পাকিস্তানি সমর্থকরাও অধির আগ্রহ নিয়ে বসে আছে।

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More