শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সংবাদকর্মীদের সঙ্গে এনিগমা মাল্টিমিডিয়ার মতবিনিময়

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

সোমবার (২৪ জুলাই) রাজধানীর গুলশানের পুলিশ প্লাজায় এনিগমা মাল্টিমিডিয়া কার্যালয়ে জাতীয় পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমের বিনোদন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনিগমা মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান শেখ রায়হান আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শেখ জাহিন আহমেদ এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহমিদুল ইসলাম। বিনোদন সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল, প্রিন্ট ও অনলাইন পোর্টালের প্রতিনিধিরা।

প্রধান অতিথি হিসেবে রায়হান আহমেদ বলেন, মিডিয়ার অপরিহার্যতা আমাদের স্বপ্ন দেখিয়েছে দেশ ও তরুণ প্রজন্মের জন্য কিছু করার। এনিগমা মাল্টিমিডিয়া লিমিটেড একটি স্বপ্ন। এই স্বপ্নবীজ রোপিত হয়েছিল ২০২২ সালের ২ এপ্রিল। সেই বীজ অঙ্কুরিত হয়ে এখন চারাগাছ। আমি খুব আনন্দিত ও গর্বিত যে, এনিগমা নামের চারাগাছটি একটি দলগত প্রচেষ্টা ও তাদের যত্নপরিচর্যায় ইতোমধ্যে এক বছর সুন্দরভাবে অতিক্রম করেছে। আমরা জানি, বর্তমান বিশ্বে ডিজিটাল প্রযুক্তির সহযোগিতা ছাড়া উন্নত জীবনযাপন প্রায় অসম্ভব।

তিনি আরও বলেন, বিশ্বজুড়ে ডিজিটাল প্রযুক্তির এই উৎকর্ষের সময়ে এনিগমা মাল্টিমিডিয়া সে ক্ষেত্রেই অবদান রাখা এবং নিজেদের একটি অনন্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করার অভিপ্রায় নিয়ে যাত্রা শুরু করে। আমার প্রত্যাশা, এ সেক্টরে এনিগমা উত্তরোত্তর সমৃদ্ধি অর্জন করবে।

শেখ জাহিন আহমেদ বলেন, এক বছরে এনিগমা মাল্টিমিডিয়া লিমিটেডের অনেকগুলো চ্যালেঞ্জই ছিল। এরমধ্যে প্রথম চ্যালেঞ্জ ছিল মানবসম্পদ উন্নয়ন। প্রতিষ্ঠাকালীন অঙ্গীকার বাস্তবায়নে বিদ্যমান সংকটগুলো কাটিয়ে উঠে উত্তরোত্তর নতুন সৃজনশীলতার পথ ধরে কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে চেষ্টা অব্যাহত থাকবে আমাদের। আমাদের যাত্রায় আপনাদের সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করছি।

এর আগে মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্যে ফাহমিদুল ইসলাম বলেন, ডিজিটাল প্রযুক্তির এই উৎকর্ষের যুগে আমরা চেষ্টা করছি একটি প্রফেশনাল মাল্টিমিডিয়া কোম্পানি তৈরি করতে; যে মাল্টিমিডিয়া ৩৬০ ডিগ্রি সাপোর্ট দিতে পারে। আমরা তরুণপ্রজন্মের উদীয়মান শিল্পীদের নিয়ে ‘আজ গানের দিন’ নামে একটি অনুষ্ঠান সম্প্রচার করেছি— যেটি অলনাইন প্ল্যাটফর্মে একটি উল্লেখযোগ্য মাইলফলক। ‘একাত্তরের এই দিনে’, ‘আমাদের বইমেলা’, ‘অগ্নিঝরা মার্চ’।

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More