শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

লাঙ্গল পেয়ে সাড়ম্বরে সিলেট ফিরলেন নজরুল ইসলাম বাবুল

2 minutes read

লাঙ্গল পেয়ে বিশাল শোডাউন করে সাড়ম্বরে সিলেট শহরে ফিরলেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুল। সোমবার (৮ মে) বিকেলে ঢাকা থেকে ফেরার পর মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সাংবাদিকদের জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেন, ‘আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে পার্টি আমাকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দিয়েছে। যত শতাংশ মানুষই ভোটে যাক না কেনো আমরা মহানগরে বিপুল সাড়া পাচ্ছি। আমি আশা করি নিরপেক্ষ নির্বাচন হলে লাঙ্গল বিপুল ভোটে জয়লাভ করবে।

এসময় তিনি সিলেট মহানগরীকে নান্দনিক নগরীতে রুপান্তরের লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশনের ৪২টি ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে নজরুল ইসলাম বাবুলকে তাঁর গোটাটিকরস্থ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেনজাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকীসহ সিলেট মহানগরীর ৪২টি ওয়ার্ডের বিপুলসংখ্যক নেতাকর্মী নজরুল ইসলাম বাবুলকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More