শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গাজীপুরে গ্যাস লাইন বিস্ফোরণে ১৩ জন আহত

2 minutes read

গাজীপুরের কটন ক্লাব বিডি লি‌মি‌টেড কারখানায় কম্প্রেসার রুমে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে অন্তত ১৩ জন আহত হয়েছেন। সোমবার (১ মে) সকালে কাশিমপুর থানার দক্ষিণ জরুন এলাকার মণ্ডল গ্রুপের কটন বিডি কারখানায় এই ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কারখানার একটি ভবনের নিচতলার একটি কক্ষে সকাল ৮টার দিকে কিছু শ্রমিক কাজ করছিলেন। এ সময় আবদ্ধ কক্ষে গ্যাস লাইনের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে প্রথমে আগুন লাগে ও পরে বিস্ফোরণের ঘটে। এ ঘটনায় সেখানে থাকা লোকজন দগ্ধ ও আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, গাজীপুরে একটি কারখানায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ও আহত ১৫ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More