শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ফের বিএনপিকে ‘খেলা হবে’ হুংকার শামীম ওসমানের

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

‘খেলা হবে’ এ হুংকার থেকে দীর্ঘদিন বিরত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আলোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, রোজার পর ঈদে একটু আনন্দ করি। রোজা আর ঈদ যাক। যারা হুমকি দিচ্ছেন যদি খেলতে চান এখানে বসে সিদ্ধান্ত নিয়েছি। ঈদের পর নারায়ণগঞ্জেই থাকবো। কখন খেলবেন, কয়টা বাজে খেলবেন৷ আমরা খেলবো আপনাদের সঙ্গে।

সোমবার (২০ মার্চ) দুপুরে সরকারী তোলারাম কলেজের নবীবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, শিক্ষার্থীদের উদ্দেশ্যে শামীম ওসমান আরো বলেন, যেখানে অনিয়ম, অত্যাচর সেখানে যুব সমাজ, ছাত্র সমাজ তোমাদের কথা বলতে হবে। আরে এক তোলারাম কলেজ দিয়া আমি সমস্ত সামরিক শাসনের বিরুদ্ধে কথা বলেছি। এই কলেজের সাত জন ছেলে মিলে এখানে জিয়াউর রহমানকে আটকে রেখেছিলাম। পুরা সমস্ত শক্তির সাথে লড়াই করেছি এই যে আমরা কজন মিলে। মৃত্যু একবারই হয় দু্বার হয়না। মৃত্যুর ভয় আমরা করিনাই আমরা করবোও না। আমরা শেখ হাসিনার সৈনিক। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনকে উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, বিএনপি নেতা গিয়াস উদ্দিন এক বক্তব্যে কয়েক দিন আগে বলেছেন। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের মধ্যে নাকি দুইটা গ্রুপ আছে, ভালো গ্রুপ আর খারাপ গ্রুপ। ভালো গ্রুপ নাকি চায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আর যেন ক্ষমতায় না আসে। যদি এই ভদ্রলোকের বিন্দু পরিমান মন থেকে থাকে, যদি পুরুষ মানুষ হয়ে থাকে, কাপুরুষ না হয়, সাংবাদিকদের মাধ্যমে জিজ্ঞেস করতে চাই, আওয়ামী লীগের কোন গ্রুপের কোন নেতারা বলেছে, এই প্রশ্নের উত্তর উনি দিবে।

সরকারী তোলাম কলেজের অধ্যক্ষ বিমল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা মহিলা সংস্থার নারায়ণগঞ্জের চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ কলেজের সকল শিক্ষক শিক্ষার্থীরা।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More