বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

দীপ্ত টিভির কর্মী তামিম হত্যার বিচার দাবিতে সহকর্মীদের মানববন্ধন

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান ইসলাম তামিম (৩৪) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন তার সহকর্মীরা। তামিমের মাবাবা ও ভাইসহ পরিবারের সদস্যরাও এতে অংশ নেন।

বুধবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর কারওয়ান বাজার সার্ক ফোয়ারার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন দীপ্ত টিভির চিফ অপারেটিং অফিসার (সিওও) সুবর্ণা পারভীন, হেড অব নিউজ এস এম আকাশ, হেড অব ব্রডকাস্ট অভিজিৎ দাস, অ্যাসোসিয়েট প্রডিউসার মির্জা শাখেছেপ শাকিব, তামিমের মা খুরশিদা বেগম এবং বাবা সুলতান আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, ‘তামিমকে আমরা আর ফিরে পাব না, কিন্তু তার হত্যাকারীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। ইতোমধ্যে বেশ কয়েকজন গ্রেপ্তার হলেও মূল অভিযুক্তরা এখনো ধরাছোঁয়ার বাইরে। এতে তামিমের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। বিপ্লবউত্তর বাংলাদেশে এ ধরনের মৃত্যু কোনোভাবেই কাম্য নয়। এমন ঘটনা গণমাধ্যমকর্মীসহ দেশের সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি করেছে। তাই অবিলম্বে মূল হোতাসহ জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

এ সময় বক্তারা জড়িতদের গ্রেপ্তারে ৭ দিনের আল্টিমেটাম দেন। তা না হলে আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

মানববন্ধনে দীপ্ত টিভির হেড অব মার্কেটিং মোজাম্মেল হোসাইন, হেড অব প্রোগ্রাম এজাজ উদ্দিন আহমেদ শান্ত, প্রোগ্রাম কোঅর্ডিনেটর মারিয়াম হক, হেড অব ডিজিটাল মিডিয়া মো. আবু নাসিম, তামিমের বড় ভাই শামভিল জাহান ইসলাম, ভাবী ফারিয়া ইসলামসহ দীপ্ত টিভির প্রায় দেড় শতাধিক কর্মকর্তাকর্মচারী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাজধানীর পশ্চিম রামপুরার হাতিরঝিলসংলগ্ন মহানগর প্রজেক্টে নিজ বাসায় হামলা চালিয়ে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী তামিমকে পিটিয়ে হত্যা করে। তামিমদের জমিতে নির্মাণাধীন ভবনে ফ্ল্যাট বরাদ্দ নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা সুলতান আহমেদ বাদী হয়ে হাতিরঝিল থানায় বিএনপি নেতা রবিউল আলম রবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মামুনসহ ১৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এম এম/ আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.