রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করব: শামীম ওসমান

দীপ্ত নিউজ ডেস্ক
8 minutes read

নারায়ণগঞ্জ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এগুলো বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো।

এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোনো দল দেখবো না আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ইউনিয়ন ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং নাসিক ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার কোনো রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই। আমি মুক্তিযোদ্ধাদের সহযোগীতা পেলে এ এলাকার চেহেরা পাল্টে দিবো।

রও পড়ুন: বাংলাদেশের আকাশে আন্তর্জাতিক শকুন উড়ছে: শামীম ওসমান

তিনি আরো বলেন, কে কোন দল করে সেটা দেখার বিষয় না, দেখবেন ভালো মানুষ কে। ভালো মানুষ নিয়ে ভাল কাজ হয়; খারাপ মানুষ নিয়ে খারাপ কাজ। আমরা ভালো মানুষদের নিয়ে এগুতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার আমার মেয়ে হাঁটবে ভয় পাবে না। এটা সম্ভব আমরা একসাথে কাজ করলে।

শামীম ওসমান আরও বলেন, তল্লা সড়কে এক্সিডেন্ট হচ্ছে। আমি প্রতিনিধি হিসেবে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুকে বলবো রোডস অ্যান্ড হাইওয়েতে যেতে। এ রাস্তাটা সিঙ্গাপুরের রাস্তার মতো হবে। এমন একটা পরিবেশ আমি তৈরি করতে চাই।

এসময় ১১নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সংসদ এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান সহ বীর মুক্তিযোদ্ধাগন।

 

 

গৌতম / / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More