সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বাংলাদেশের আকাশে আন্তর্জাতিক শকুন উড়ছে: শামীম ওসমান

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

নারায়ণগঞ্জ৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমি নির্বাচনের পরিবেশ এখনও ভাল দেখছি। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না। তিনি বাংলাদেশের সম্পদ। কারণ ওদের হাতে গেলে দেশ শেষ হয়ে যাবে। বাংলাদেশের আকাশে শকুন উড়ছে।

এ শকুন আন্তর্জাতিক শকুন। ওদের জন্য ক্ষেত্র প্রস্তুত করছে ৭১ সালের পরাজিত শক্তি। রবিবার বিকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফতুল্লার মাসদাইর আদর্শ স্কুল ভোটকেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমার এলাকায় কোথায় কী ভোট হচ্ছে আমি জানি না। সকাল থেকে এবাদতে ছিলাম। তারপর বাবা, মা ও ভাইয়ের কবর জিয়ারত করেছি। আমরা কমিটমেন্ট করেছিলাম উৎসবমুখর পরিবেশে ভেট দিব। আমি আমার নাতিকে নিয়ে ভোট দিতে এসেছি। এই ভোট ওদের ভবিষ্যতের জন্য। ওদের ভবিষ্যত শেখ হাসিনা।

তিনি বলেন, আমাদের ভবিষ্যত ছিল জাতির পিতা বঙ্গবন্ধু। তাকে হত্যার ওর আমাদপর ভবিষ্যত চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। এখনও আগামী প্রজন্মের ভবিষ্যতকে চূর্ণবিচূর্ণ করার চেষ্টা চলছে।

তিনি বলেন, আমি ওদের রাজনৈতিক দল বলি না। ওরা আগুন সন্ত্রাসীদের দল। গতকালও আগুন দিয়ে চারজনকে পুড়িয়ে দিয়েছে। এদের রাজনৈতিক দল বললে রাজনীতিবিদদের অপমান হবে। গতকাল ফতুল্লায় এলটি কেন্দ্রে আক্রমণ করার চেষ্টা করেছিল। এলাকার সাধারণ মানুষ ধাওয়া দিয়ে একজনকে ধরে পুলিশে দেয়। তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন, আমি দেখেছি স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিচ্ছে মানুষ। মহিলারাও আছে। তবে কিছুটাতো প্রভাব পড়েছেই ট্রেনে আগুন দেয়া৷ তারপর বলল ভোটকেন্দ্রে আসবে যারা লাশ হয়ে ফিরবে তারা। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষ একটু ভয় পাবেই। তবে সর্ষের ভেতর ভুত আছে। যারা নির্বাচন পরিচালনা করছে তাদের ভেতরও ভুত আছে। তারা চাইছে ভোটটা ঘুরাতে। আমি আমার এলাকায় এমনটা খবর পেয়েছি।

তিনি বলেন, একটি কেন্দ্রে খবর পেলাম সেখানে ভোটারদের বের করে দেয়া হচ্ছে সাথে মোবাইল থাকার কারণে। তো মোবাইল তো এখন সবার কাছেই থাকে। পরে আমি রিটার্নিং অফিসারকে জানিয়েছি। এখন ভোট হচ্ছে। তবে এ সময়ে দুই তিন হাজার ভোটার কিন্তু ঘুরে চলে গেছে। কিছু কিছু সেন্টারে লোকজন আছেন। যারা অন্য কারও পারপাস সার্ভ করার চেষ্টা করছে।

তিনি মানুষ হত্যাকারীদের বিরুদ্ধে বলেন, যারা মানুষ মারছে তাদের বিরুদ্ধে সোচ্চার হোন। আল্লাহর রহমতের সাথে কেউ পারে না। আমি আমার দলে খারাপ দেখলে প্রতিবাদ করি। আপনারাও সাংবাদিক হিসেবে প্রতিবাদ করুন। আমাদপর তরুণ প্রজন্ম, আমাদের যুবকেরা এখন সচেতন। এ সময় এমপি শামীম ওসমানের সাথে উপস্থিত ছিলেন তার সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, পুত্র অয়ন ওসমান , কন্যা লাবিবা জোহা, পুত্রবধূ রাশমি ও নাতি আরজিয়ান ওসমান।

 

গৌতম / আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More