বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নরসিংদীতে এইচএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

নরসিংদীতে সাদিয়া আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সাদিয়া নরসিংদী শহরে জাকির হোসেনের মেয়ে এবং নরসিংদী সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকায় অচেতন অবস্থায় সাদিয়াকে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সামিয়া পাঠান জানান, বিকেলে সাদিয়া আক্তারকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর বলা যাবে।


মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আল / দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More