শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজধানীর পল্লবী ও রূপনগরে বিএনপি’র লিফলেট বিতরণ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে, ঢাকা মহানগর উত্তর বিএনপি রূপনগর থানার ৭ নং মসজিদ মার্কেটে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে । উত্তর বিএনপির সদস্য মাহাবুব আলম মন্টুর নেতৃত্বে উপস্থিত ছিলেন রুপনগর থানা বিএনপির ১ম যুগ্ম আহবায়ক ইঞ্জিঃ মোঃ মজিবুল হক, যুগ্ম– আহবায়ক এম এ ওহাব আবু, যুগ্ম– আহবায়ক মোঃ খায়রুল আলম নয়ন সহো রূপনগর থানা, ওয়ার্ড ও ইউনিট বিএনপির‘ নেতৃবৃন্দ।

এছাড়া ঢাকা মহানগর উত্তর মহিলাদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লাইলি বেগম ও ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক লালন ও সিনিয়র সহসভাপতি বাবুলের নেতৃত্বে মিরপুর ১১ নাম্বার কাঁচাবাজার এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

রুপনগর ৬ নং আঞ্চলিক ওয়ার্ড সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মারুফের এর নেতৃত্বে ‘ট‘ ব্লকে লিফলেট বিতরণ করা হয়। ৯২ নং ওয়ার্ডে বিএনপি নেতা আবুল কাসেমের নেতৃত্বে ৭ নাম্বার মসজিদ মার্কেটে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

মিরপুর ৬ নাম্বার বাজারে পল্লবী থানা ৬ নং ওয়ার্ড সভাপতি ফরহাদ ও সাধারণ সম্পাদক তপনের নেতৃত্বে লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়। মিরপুর ১২ নাম্বার বড়বাজারে পল্লবী থানা ২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আকবর আলী মামুনের নেতৃত্বে লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়।

ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সদস্য এম মামুন মোল্লাহ, রাজন, জাকির,মাসুম বিল্লাহর নেতৃত্বে পূরবী সিনেমা হল মার্কেটে জনসংযোগ করা হয় ।

৫ নং ওয়ার্ড যুবদলের আহবায়ক ইব্রাহিম খলিলের নেতৃত্বে বাউনিয়াবাঁধ এলাকায় লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়। পল্লবী থানার জাসাস সভাপতি বাবুর নেতৃত্বে বেনারসি পল্লীতে লিফলেট বিতরণ করা হয়।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সহদপ্তর সম্পাদক ইকবাল হোসেন সোহেলের নেতৃত্বে মিরপুর ডিওএইচএস এলাকায় লিফলেট বিতরণ করা হয়। ছাত্রদল নেতা জুয়েল খন্দকার, খোরশেদ ইসলাম নীরব, ইমরান শেখ, সাকিল আহমেদ সানির নেতৃত্বে পল্লবীর বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে পল্লবী থানা ছাত্রদল।

রূপনগর থানা মহিলা দলের আহবায়ক আফরোজা বেগম শিল্পী ও সদস্য সচিব শিল্পী আক্তার এর নেতৃত্বে সকাল ৮ টায় রূপনগর আরিফাবাদ হাউজিং এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

 

আরও পড়ুন: রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণ

 

আলদীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More