শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঢাবি ছাত্রদলের বিক্ষোভ

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

বিএনপির ডাকা চতুর্থ ধাপের অবরোধের প্রথম দিনে অবরোধের সমর্থনে ক্যাম্পাসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

রবিবার (১২ নভেম্বর) সকাল ৭টায় কাটাবন ঢাল এলাকায় শাখা ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে মিছিল করেন তারা।

এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তারিক, গণেশ চন্দ্র রায়, আমিনুল ইসলাম, মাসুম বিল্লাহ (এফ.আর হল), নাহিদুজ্জামান শিপন , সোহেল রানা, আব্দুল হান্নান তালুকদার , আব্দুর রহিম রনিসহ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের ও হল শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মিছিল শেষে খোরশেদ আলম সোহেল বলেন, গণমানুষের ভোটের অধিকার আদায়ে, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে, ফ্যাসিস্ট সরকার পতন আন্দোলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশ বাঁচানোর চতুর্থ ধাপের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচির প্রথম দিনে সকালে কাঁটাবন থেকে নীলক্ষেত রাস্তা অবরোধ করে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালন করি আমরা। ইনশাআল্লাহ, আমরা দাবি আদায়ে সফল হবো।

যুগ্মসাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তারিক বলেন, ফ্যাসিজমের যাঁতাকলে পিষ্ঠ হয়ে দেশ আজ গভীর সংকটের মধ্যে পতিত হয়েছে। সেই সংকট থেকে উত্তরণের জন্য বিএনপি যে এক দফা কর্মসূচি হাতে নিয়ে মাঠে নেমেছে তা সর্বাত্মকভাবে পালণে বদ্ধপরিকর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। আমাদের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আমাদের সর্বাত্মক লড়াইসংগ্রাম চালিয়ে যাবো আমরা। কোন রক্তচক্ষুই আমাদেরকে দমাতে পারবে না। ইনশাআল্লাহ অচিরেই গণতন্ত্রের বিজয় হবে, মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হবে।

 

সানজিদা প্লাবনী/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More