বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

খাগড়াছড়িতে জাকিয়া জিনাতকে সংবর্ধনা দিলেন ত্রিপুরা নেতৃবৃন্দ

দীপ্ত নিউজ ডেস্ক
7 minutes read

খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূঁইয়া’র সহধর্মিনী জাকিয়া জিনাত বিথীকে সংবর্ধিত করেছে বিএনপি ঘরানার ত্রিপুরা নেতৃবৃন্দ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক এমপি ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।

অনুষ্ঠানে জেলা বিএনপি’র অপর দুই উপদেষ্টা আবু তৈয়ব কোম্পানী ও মাসুদ রানাও উপস্থিত ছিলেন। জেলা বিএনপি’র সহসভাপতি ক্ষেত্র মোহন রোয়াজার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও বীর মুক্তিযোদ্ধা মনীন্দ্র কিশোর ত্রিপুরা, যুগ্ম সাধারণ সম্পাদক যুগ্ম সম্পাদক এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন ও অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক ক্ষনি রঞ্জন ত্রিপুরা ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা বিএনপি’র মানবাধিকার সম্পাদক ললিত বিকাশ ত্রিপুরা, গণশিক্ষা বিষয়ক সম্পাদক নারায়ণ ত্রিপুরা, সহআইন বিষয়ক সম্পাদক এডভোকেট শুভ্র দেব ত্রিপুরা, সদস্য কিশোর ত্রিপুরা, জেলা মহিলা দলের সহসভাপতি মিঠুন রানী ত্রিপুরা, সদর উপজেলা বিএনপির সহসভাপতি কল্প রঞ্জন ত্রিপুরা, দিঘীনালা উপজেলা বিএনপির সহসভাপতি অনিল জ্যোতি ত্রিপুরা, পানছড়ি উপজেলা বিএনপির সহসভাপতি রিপন ত্রিপুরা দিপন এবং রামগড় উপজেলা বিএনপি নেতা সুরেন্দ্র ত্রিপুরা।


এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি কংচাইরী মারমা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেব, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সহআইন বিষয়ক সম্পাদক রতন ত্রিপুরা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল্লাহ আল নোমান সাগর ও সদস্য সচিব হৃদয় নুর, জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক শ্রাবনী ত্রিপুরা ও পেরাছড়া ইউনিয়ন মহিলা দলের সভাপতি রূপসী ত্রিপুরা প্রমূখ।


প্রদীপ চৌধুরী/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More