শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে – শামীম ওসমান

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

 

স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে “দেশ বাঁচাও” স্লোগানে দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ আ.লীগের জনসভা সফল করার লক্ষ্যে সোনারগাঁ আ.লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে প্রয়াত আবুল হাসনাত সাহেবের বাসভবনের সামনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সাংসদ এ কে এম শামীম ওসমান এমপি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের রাজপথে দাঁড়িয়ে বঙ্গবন্ধু আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় গালাগাল করবে এগুলো সহ্য করবো না। এগুলো মেনে নেওয়ার মত না। এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে কারণ দেশের সবগুলো আন্দোলন শুরু হয়েছে এ নারায়ণগঞ্জ থেকে।

তিনি আরও বলেন, রাজনীতিতে কিছু হিসাব নিকাশের বিষয় আছে। আমি যে সব জানি তা না। ওরা ষড়যন্ত্রের খেলায় মেতে উঠেছে। ওরা তারাই যারা স্বাধীনতার সময় ত্রিশ লাখ মানুষের জীবন নিয়েছিল। এই শহীদদের রক্তের বিনিময়ে স্বাধীন দেশ রক্ষা করতে আমাদের এক হতে হয়। সেই সময়ে মুক্তিযোদ্ধারা স্লোগান দিয়েছিলেন, ‘বীর বাঙালী অস্ত্র ধর, বাংলাদেশ স্বাধীন কর।’ আর আজকে আমাদের স্লোগান ধরতে হয়, ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা কর।

সমাবেশের বিষয়ে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের মানুষ দেখিয়ে দেবো নারায়ণগঞ্জ আ.লীগের ঘাঁটি ছিল আছে এবং থাকবে। আপনারা ১৬ তারিখ দেখিয়ে দেবেন, আমরা এমন আওয়াজ তুলব, যা সারাদেশে ছড়িয়ে পড়বে।

প্রস্তুতি সভায় সোনারগাঁ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারের তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আ.লীগ সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান, সহসভাপতি জহিরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আলী হায়দার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ রনিসহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More