শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাণীনগরে জাগ্রত জনতা গোল্ডকাপ টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

মাদককে না বলে এলাকার যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে ৬ষ্ঠ বারের মতো নওগাঁ রাণীনগরে অনুষ্ঠিত হলো জাগ্রত জনতা সংসদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে বিয়জকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের চূড়ান্ত খেলার উদ্বোধন শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নওগাঁ ৬ আসনের সাংসদ আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

হাসিবুল ইসলাম রাজুর সঞ্চালনায় ও টুর্নামেন্ট কমিটির সভাপতি আলহাজ্ব মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক ডক্টরস এগ্রোভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: রাফিউল করিম।

এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন, গোনা ইউনিয়ন আ’লীগ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

জানুয়ারী মাসের ৯ তারিখে শুরু হওয়া টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

চূড়ান্ত খেলায় রাওনাত ফুটবল একাডেমী নাটোর ২১ গোলে উপজেলার বিহিগ্রাম ফুটবল একাদশকে হারিয়ে বিজয়ী হয়।

বিজয়ী দলকে প্রাইজমানি হিসেবে ৪০ হাজার ও বিজিত দলকে ২০হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে এলাকার কৃতি খেলোয়ারদেরও সংবর্ধনা প্রদান করা হয়।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More