শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পিক-আপ, মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

দিনাজপুর ঘোড়াঘাটে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক ও আরোহীসহ ২জন নিহত হয়েছে।

শুক্রবার (১৮ আগষ্ট) দুপুরে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের বিরামহীমপুরগুচ্ছগ্রাম এলাকায় হাইওয়ে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার জাইতর গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩৮), অপর জন একই জেলার পলাশবাড়ী উপজেলা গনকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩২)

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাণীগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল যোগে দুজন যুবক ঘোড়াঘাট বাজারের দিকে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে একটি পিকআপ ভ্যান গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকে আসার পথে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী মহাসড়কের উপর পড়ে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক একজনকে মৃত্যু ঘোষণা করে। পরে গুরুতর আহত অপরজনও চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঘোড়াঘাট থানা ওসি আসাদুজ্জামান আসাদ দুর্ঘটনায় দুই যুবক নিহত হওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে, চালক এবং হেল্পার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More