শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মুন্সীগঞ্জে জঙ্গি সংগঠনের আমির সহ তিনজন গ্রেপ্তার

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার একটি বাড়িতে অভিযান চালিয়ে নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফীল হিন্দাল শারক্বীয়ার আমির সহ তিনজন কে গ্রেপ্তার করেছে রেপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব১০)

সোমবার (২৪ জুলাই) ভোরে লৌহজং উপজেলার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখা।

এসময় তাদের কাছ থেকে দেশিবিদেশি আগ্নেয়াস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জামাতুল আনসার ফীল হিন্দাল শারক্বীয়া’র আমীর মো. আনিসুর রহমান ও মাহমুদ। বাকি আরেকজনের নাম নিশ্চিত কইরা যায়নি।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে জানা গেছে, জামাতুল আনসার ফীল হিন্দাল শারক্বীয়া জঙ্গি সংগঠনের সদস্যরা মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার একটি বাড়িতে দীর্ঘদিন ধরে অবস্থান করে তাদের কার্যক্রম চালাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে অভিযান চালানো হয়। এ সময় ওই সংগঠনের আমিরসহ মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দেশিবিদেশি আগ্নেয়াস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম, উগ্রবাদি পুস্তিকা ও নগদ অর্থ উদ্ধার করা হয়। বর্তমানে ও জঙ্গি সংগঠনের সদস্যরা র‍্যাবের হেফাজত রয়েছে।

 

আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More