বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঝিনাইদহে যুবদল নেতাকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

ঝিনাইদহে যুবদল নেতা লিটন হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এতে তার একটি হাতের ৮০ ভাগ ও অন্য হাতের কব্জি বিছিন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবদল নেতা লিটন হোসেন জেলা যুবদলের সদস্য ও পাগলাকানাই ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক।

জেলা বিএনপি সভাপতি এ্যাড, আব্দুল মজিদ জানান, জেলা যুবদল নেতা লিটন হোসেন সন্ধ্যার পর শহরের পাগলাকানাই মোড় থেকে গ্রামের বাড়ি বাড়িবাথান ফিরছিল। পথিমধ্যে পাগলাকানাই ইউপি পরিষদের নিকট পৌছালে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারত্মক জখম করে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর হাসপাতাল মেডিকেল অফিসার জেসমিন সুলতানা জানান, তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। ধারালো অস্ত্রের আঘাতে রোগীর এক হাত পড়ে গেছে, অন্য হাতও শরীর থেকে ৮০ শতাংশ বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রে আঘাত রয়েছে।

উল্লেখ্যএ ঘটনার প্রতিবাদে রাতেই বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। ঘটনার সাথে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ জড়িত বলে দাবি বিএনপি নেতাদের। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ থেকে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়।

 

শাহরিয়ার আলম/আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More