শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ মে) বিকেলে চাঁদপুর রায়পুর সড়কের গাছতলা বাদামতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন: চাঁদপুর শহরের চৌধুরীপাড়া এলাকার মৃত আব্দুল মালেক প্রধানের ছেলে সাব্বির হোসেন ১৮ ও আদর্শ মুসলিম পাড়া এলাকার ফজলুল হকের ছেলে অনিম (১৯)। এ ঘটনায় তাদের সাথে থাকা রাহাত (১৬) নামের আরেক বন্ধু আহত হয়েছেন।

নিহতের স্বজন ও একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে তারা তিন বন্ধু একটি মোটরসাইকেল করে শহর থেকে চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের চৌরাস্তা এলাকায় ঘুরে বেড়াতে যান। সেখান থেকে তারা ফিরে আসার সময় চলন্ত মোটরসাইকেলের ভিডিও ধারণ করেছিলেন। একপর্যায়ে তাদের মোটরসাইকেলটি রাস্তার রং সাইটে চলে গেলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে করে ওই মোটরসাইকেলে থাকা তিন আরোহী রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মিজানুর রহমান বলেন, তাদের দুইজনের শরীরে অনেক আঘাত ও রক্তাক্ত জখমের চিহ্ন পেয়েছি। এখানে তাদেরকে মৃতই নিয়ে আসা হয়েছে। আমি তাদের পরীক্ষা নীরিক্ষা শেষে মৃত দেখতে পাই।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, আমরা জানতে পেরেছিবেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More