শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মার্চ) দুপুরে চাঁদপুর শহরের পুরান বাজার এলাকার পূর্ব শ্রীরকমদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: পুরানবাজার পূর্ব শ্রীরকমদি এলাকার শামীম (১৭) ও মিনহাজ (১৫) নামের দুই কিশোর। তাদের সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হাফেজ খান নামের এক বৃদ্ধ গুরুতর আহত হন।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, সকালে চাঁদপুর শহরের পুরান বাজার পূর্ব শ্রীরামদী এলাকায় কিশোররা মাঠে ফুটবল খেলছিল। ওই সময় ঝড়-বৃষ্টি শুরু হলে মাঠে বিদ্যুতের তার ছিড়ে পড়ে। এতে বিদ্যুতের তার জড়িয়ে দুজন নিহত হন। এ সময় তাদের উদ্ধার করতে গেলে এক বৃদ্ধ গুরুতর আহত হন।

এদিকে এই ঘটনার পর সদর হাসপাতালে নিহতদের স্বজন ও হাসপাতালের স্টাফদের মধ্যে কয়েক দফা হাতাহাতির ঘটনা ঘটে। মৃত ঘোষণার পরপরই স্বজনদের লাশ নিতে না দেওয়ায় হাসপাতালের স্টাফদের উপর হামলা করে স্বজনরা। এতে হাসপাতালের ৫ জন স্টাফ আহত হন। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে হাসপাতাল থেকে পুলিশ মরদহে থানায় নিয়ে আসে।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More