বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজমিস্ত্রীর কাজে ইউপি চেয়ারম্যান

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

দাপ্তরিক কাজের পাশাপাশি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করছেন রাজমিস্ত্রীর কাজ। দীর্ঘ ১ মাস ধরে শ্রমিকদের সঙ্গে কাজ করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার এ কাজে অনেকটা খুশি সহযোগি শ্রমিকরা।

২০২২ সালের জুন মাসে বিপুল ভোটের ব্যবধানে হাতপাখা প্রতীক নিয়ে পটুয়াখালীর ধুলাসার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন হাফেজ আবদুর রহিম। শুরু থেকেই তিনি চেষ্টা করছেন ইউনিয়াবাসীকে সর্বোচ্চ চেষ্টা দিতে। পরে তিনি ইউনিয়ন পরিষদের ২৫ ফুটের সড়ক, টয়লেট ও ওজুখানা নির্মানের জন্য সরকারী বরাদ্ধ পান মাত্র দেড় লাখ টাকা। বাজেট স্বল্প হওয়ায় তিনি নিজেই শ্রমিক নিয়ে শুরু করেন রাজমিস্ত্রীর কাজ।

গত ২৪ ফেব্রুয়ারী থেকে দীর্ঘ ১ মাস নিজে রাজমিস্ত্রীর কাজ করে তৈরী করেন এসব স্থাপনা। এর আগে তিনি ইউনিয়ন পরিষদের পাশেই স্থানীয়দের সহযোগিতায় পুকুর ভরাট ও একটি মসজিদ নির্মান করেছেন। চেয়ারম্যান হওয়ার আগেও তিনি শ্রমিকদের দ্বারা এলাকায় বেশ কিছু মসজিদ এবং মাদ্রাসা নির্মান করেছেন। পূর্ব অভিজ্ঞতা থেকেই তিনি এসব স্থপনা নির্মান করেছেন বলে জানিয়েছেন চেয়ারম্যান।

চেয়ারম্যানের এ কাজে শ্রমিকরা পেয়েছেন ব্যাপক উৎসাহ। এছাড়া চেয়ারম্যান কাজের ন্যায্য মূল্য সঠিক সময়ে দেন বলে জানিয়েছেন তার সঙ্গে কাজ করা সহযোগি শ্রমিকরা। তবে নতুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের দাপ্তরিক কাজে আরো মনযোগী হওয়ার অনুরোধ জানিয়েছেন এই কর্মকর্তা।

চেয়ারম্যান হাফেজ আবদুর রহিমের মতো সকল ইউনিয়ন চেয়ারম্যান এভাবে জনগনের সেবায় কাজ করবেন বলে আশা করছেন সাধারন মানুষ।

যূথী/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More