শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দরিদ্র রোগীদের পাশে সরকার আছেন: শিক্ষামন্ত্রী

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

চাঁদপুরে শুক্রবার (৩ মার্চ) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার ১৪০ জন রোগীকে ৫০ হাজার টাকা মানের মোট ৭০ লক্ষ টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক কামরুল হাসান।

চাঁদপুরে ক্যান্সার, কিডনিসহ জটিল ছয়টি রোগে আক্রান্ত দরিদ্র রোগীদের মাঝে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শিক্ষামন্ত্রী ঢাকা থেকে ভার্চ্যুয়ালি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন, ‘সরকার দরিদ্র অসহায় অসুস্থ এসব মানুষের ভুলে যায়নি। তাদের চিকিৎসা সহায়তা দিতে সবসময় পাশে আছে এবং থাকবেন। এ সরকারের আমলেই সরকারি হাসপাতালগুলোতে জটিল রোগ নির্ণয়, চিকিৎসা নামমাত্র খরচে করা হচ্ছে। আর এসব কেবলমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই নিশ্চিত করেছে। সুতরাং বিদেশে গিয়ে অর্থ অপচয়ের প্রয়োজন পড়ে না’।

জেলা প্রশাসক কামরুল হাসান উপস্থিত রোগী ও তাদের স্বজনদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘বেসরকারি হাসপাতাল, ক্লিনিকে ব্যয়বহুল চিকিৎসা না করে সরকারিভাবে বিশেষায়িত হাসপাতালে খুব অল্প খরচে জটিল রোগের চিকিৎসা পাওয়া যায়। আপনারা সেখানে যাবেন। একই সঙ্গে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারাও আপনাদের খোঁজ খবর নেবে।’

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, সমাজসেবা অধিদফতরের উপপরিচালক রজত শুভ্র সরকার, সমাজসেবা কর্মকর্তা মনিরুল ইসলাম, জেলার সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা. শাখাওয়াত হোসেন প্রমুখ।

অনু/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More