বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সীমান্তবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কায় ২ জন ও ঢাকাপাবনা মহাসড়কের উল্লাপাড়ার বালসাবাড়ীতে বাস চাপায় এক মোটরসাইকেল আরোহীসহ পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ৩ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সীমান্তবাজার মোড় এলাকায় ও সকাল পৌনে ১০টার দিকে ঢাকাপাবনা মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী এলাকায় এ দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেনরংপুর জেলার ঘোড়াঘাট গ্রামের মো. মুক্তার হোসেনের ছেলে মো. আশরাফুল ও মোহাম্মদ আলীর ছেলে মো. রনি ও উল্লাপাড়া উপজেলার দূর্গানগর গ্রামের সাত্তারের ছেলে নজরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সীমান্তবাজার মহাসড়কে উত্তরবঙ্গগামী রোডের পাশে একটি মালবাহী ট্রাকের ট্রায়ার পাংচার হয়। চালক ট্রাক থামিয়ে ট্রায়ার পরিবর্তন করছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী পিকআপ পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপের চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন। অন্যদিকে সকাল পৌনে ১০ টার দিকে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বালশাবাড়ী এলাকায় পৌঁছালে মহাসড়কের উপর একটি তিন চাকার ভ্যানগাড়ীকে সাইড দিতে গিয়ে দোকানের সামনে মোটরসাইকেলে বসে থাকা দুইজন আরোহীকে বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী নিহত হন। এ সময় আহত হয় আরো দুই জন। আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জেলানী ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম ওয়াদুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

শিশির/ আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.