বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কী আছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফলে

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

আজ বুধবার ১৫ মে, ২০২৪, ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

গুরুজনদের সঙ্গে বিবাদ হতে পারে। রোগে কষ্ট পেতে পারেন। গোপন শত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তি পাবেন।

বৃষ

ভ্রমণের সুযোগ হাতছাড়া হতে পারে। নিজের অজান্তেই কোনো কাজের সুবাদে সবার ভালোবাসা পেতে পারেন। বন্ধুর কাছ থেকে প্রতারিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ সৃষ্টি হতে পারে। কাজের জায়গায় কথার ওপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে।

মিথুন

কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপ ওঠানামা করতে পারে। কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা যায়।

কর্কট

বন্ধুদের জন্য ঝামেলা বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ করতে পারবেন। আর্থিক চাপ বাড়তে পারে। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য কোনো বিশিষ্ট ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে।

সিংহ

ঝামেলা এড়িয়ে চলা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে থেকে ব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য লাভ। সংসারের ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ। লিভারের সমস্যা বাড়তে পারে।

কন্যা

ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হতে পারে।

তুলা

অন্যেরা দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাধতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়বে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

বৃশ্চিক

দাম্পত্য জীবনে ঝামেলা হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ থাকলেও চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে।

ধনু

কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। ব্যবসায় আয় বৃদ্ধির যোগ। শরীরে কষ্টের কারণে কাজে অনীহা দেখা দিতে পারে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ। বাবা-মা’র চিকিৎসায় খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মনঃকষ্ট। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত ঘটতে পারে।

মকর

ব্যবসায় সমস্যা বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমে অভিমান বৃদ্ধি পাবে। শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পাবেন।

কুম্ভ

শারীরিক সমস্যার জন্য ব্যবসায় সময় দিতে পারবেন না। দাম্পত্য সম্পর্কে উন্নতি হবে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকুন। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ কাজে লাগান। মনের মতো আয় হবে না। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না।

মীন

চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। বাবার জন্য কোনো বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনো কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More