বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলকিপার মার্তিনেজ এখন বাংলাদেশে

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ এখন বাংলাদেশে। সোমবার (৩ জুলাই) ভোরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

ফান্ডেডনেক্সট নামে আইটি প্রতিষ্ঠান বাংলাদেশ মার্টিনেজের সফরের পৃষ্ঠপোষকতা করেছে। এই মুহূর্তে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিয়েছেন মার্টিনেজ। যেখানে প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি জুনাইদ আহমেদ ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা উপস্থিত আছেন। প্রতিষ্ঠানটির বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন মার্টিনেজ। এরপর দুপুরে বিশ্বকাপজয়ী গোলরক্ষক সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

বিকেলের বিমানে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন মার্টিনেজ। ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতা সফর করবেন তিনি। পাশেই বাংলাদেশ হওয়ায় নিজে থেকেই ঢাকায় আসার আগ্রহ দেখান আর্জেন্টাইন গোলরক্ষক। সেই সূত্রে কলকাতায় যাওয়ার আগে ১১ ঘণ্টার জন্য ঢাকায় এসেছেন মার্তিনেজ। তবে যাদের টানে ঢাকায় আসা, সেই সমর্থকদের সঙ্গে দেখা হওয়ার সুযোগ নেই তার।

ফান্ডেডনেক্সটের কর্ণধার আবদুল্লাহ জায়েদ বলেন, ‘মার্তিনেজের এই সফর মূলত কলকাতাকে কেন্দ্র করে। ঢাকায় খুব কম সময় থাকবেন, তার ওপর আবার এমন লম্বা জার্নি করে আসছেন। পাবলিক প্রোগ্রামের ঝক্কিতে তাই আর যেতে চাইনি।’

বিকেলে ৪টা ৪০ মিনিটে ঢাকা ছেড়ে কলকাতায় রওনা হওয়ার কথা মার্তিনেজের। সেখানে আগামীকাল বেশ কিছু প্রোগ্রামে অংশ নেবেন তিনি। এর মধ্যে আছে শতদ্রু দত্ত ইনিশিয়েটিভের উদ্যোগে ‘তাহাদের কথা’ নামের একটা অনুষ্ঠান আর মোহনবাগান ক্লাবে গ্যারি সোবার্স, পেলে ও ম্যারাডোনার নামে গেটের উদ্বোধন এবং প্রদর্শনী ম্যাচে উপস্থিতি।

এসএ/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More