শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ধোনির ভাবনায় পরবর্তী আইপিএল

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

আইপিএলের ১৬তম আসরের শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। যার কৃতিত্ব দলটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। তার অপরিমেয় জনপ্রিয়তার কারণে প্রতিটি মাঠেই চেন্নাই বাড়তি সমর্থন পেয়েছিল। তবে ‘ক্যাপ্টেন কুল’কে আসরজুড়ে সবচেয়ে বেশি যে প্রশ্নটি শুনতে হয়েছে, তা হচ্ছে তিনি অবসর কবে নিচ্ছেন।

সোমবার (২৯ মে) শ্বাসরুদ্ধকর ম্যাচে জমজমাট লড়াইয়ের পর ৫ উইকেটে গুজরাট টাইটান্সকে হারিয়েছে চেন্নাই। তাদের পারফরম্যান্স ছিল দলগত। পঞ্চম শিরোপা জয়ের মাধ্যমে এতদিন সর্বোচ্চ শিরোপজয়ী মুম্বাইয়ের পাশে বসেছে চেন্নাই।

চ্যাম্পিয়ন ট্রফি হাতে তুলে দেওয়ার আগে অবসরের বিষয়ে ইঙ্গিতপূর্ণ প্রশ্ন ছুড়ে দেন হার্শা ভোগলে। যার জবাবে ধোনি বলছেন, ‘তুমি তাহলে একটা উত্তর খুঁজছ তাই তো? হ্যাঁ, হয়তো অবসর ঘোষণা করার এটাই সেরা সময়। কিন্তু গত কয়েক মাস ধরে গোটা দেশে যে ভালবাসা পেয়েছি সেটা কোনোদিন ভোলার নয়। এখান থেকে ক্রিকেটকে পাকাপাকি ভাবে বিদায় জানাতেই পারি। কিন্তু আমার কাছে আরও কঠিন চ্যালেঞ্জ হলো, পরের নয় মাসে কঠোর পরিশ্রম করে আরও একটা আইপিএল খেলার চেষ্টা করা। এখনও আমার কাছে ভাবার জন্য ৬৭ মাস রয়েছে। আমার পক্ষ থেকে এটাই সমর্থকদের জন্য উপহার।

আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More