বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাজেটকে স্বাগত জানিয়ে আ. লীগের আনন্দ মিছিল

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল করেছেন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৬ জুন) বাজেট ঘোষণার পর বিকেলে বঙ্গবন্ধু এভিনিউসহ বিভিন্ন স্থানে এ মিছিল করা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মিছিল করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ নগর নেতারা। এতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্ভুক্ত বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা অংশ নেন।

প্রস্তাবিত বাজেটকে গণমুখী আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান আওয়ামী লীগ নেতারা।

তারা বলেন, আওয়ামী লীগ ডিজিটাল বাংলাদেশ গড়ার ইশতেহার দিয়ে ২০০৮ সালে রাষ্ট্রক্ষমতায় এসেছিল। সে অনুযায়ী, বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ। এবার স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেছে আওয়ামী লীগ। প্রস্তাবিত বাজেট এই অঙ্গীকার বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সে জন্য বাজেটকে আমরা স্বাগত জানাই।

বাজেটকে স্বাগত জানিয়ে বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আনন্দ মিছিল করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন সংগঠনটির দক্ষিণ শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানাসহ কেন্দ্রীয় নেতারা।

জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মিছিল হয়। মিছিলে নেতৃত্ব দেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।’

বাজেট উত্থাপনের পরপরই ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে আনন্দমিছিল হয় রাজধানীতে। মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যের পাদদেশে গিয়ে শেষ হয়।

এছাড়া বাজেটকে স্বাগত জানিয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের প্রধান কার্যালয়ের সামনে আনন্দমিছিল করেছেন কৃষক লীগ, মৎসজীবী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। তারা প্রস্তাবিত বাজেটকে গণমুখী আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More