বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দেশ লুটপাটকারীদের দখলে : মির্জা ফখরুল

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

দেশ এখন দুর্বৃত্ত আর লুটপাটকারীদের দখলে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বৃহস্পতিবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শেরেবাংলা নগর এলাকায় তার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাত শেষে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, লটুপাট করে দেশের অর্থনীতি ধ্বংস করা হয়েছে। সরকার বাংলাদেশকে পরনির্ভরশীল করে, ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

বাংলাদেশ এখন পুরোপুরি দুর্বৃত্তায়নের কবলে মন্তব্য করে তিনি বলেন, দেশ এখন লুটেরামাফিয়াদের হাতে। তারা মানুষের রাজনৈতিক অধিকার হরণ করছে, অর্থনীতিকে ধ্বংস করছে। তাদের মূল লক্ষ্য হচ্ছে দেশকে পরনির্ভরশীল ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। আমরা তার বিরুদ্ধে লড়াই করছি। আশা করছি বিজয় হবে।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অনেকে।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More