শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএনপির সঙ্গে জনগণ নেই: ওবায়দুল কাদের

দীপ্ত নিউজ ডেস্ক
8 minutes read

বিএনপি রাজনীতিতে মিথ্যাচার চিরজীবনই অপরিহার্য। তাদের সঙ্গে জনগণ নেই, তাই তাদের নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ধানন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক বিষয়ে নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, সরকারের বিরোধিতার নামে বিএনপি যে বক্তব্য দিচ্ছে; সেগুলো পাগলের প্রলাপ। বহির্বিশ্বের একটা অংশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেনে ভোট নিয়ে সমালোচনা করলেও, মিউনিখ আন্তর্জাতিক নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে গুরুত্ব দেয়া হয়েছে। এতেই বিশ্বে বাংলাদেশের গুরুত্ব বোঝা যায়।

মিয়ানমারে চলমান অস্থিরতা নিয়ে কাদের বলেন, ‘আমাদের সীমান্তে নিরাপত্তার ঝুঁকি থাকতে পারে। এ বিষয়ে সরকারের প্রস্তুতি আছে। আমাদের বিজিবি সীমান্ত রক্ষায় সদা জাগ্রত।

সংসদে বিরোধীদল নিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন,বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সংসদে ভূমিকা রাখবে। বাইরে তাদের দলে কী হচ্ছে, তা নিয়ে আমাদের মাথা ঘামানোর কিছু নেই।

আরও পড়ুন: বিএনপি আন্দোলনের ডাক দিয়ে ব্যর্থ হয়েছে : ওবায়দুল কাদের

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ে তিনি বলেন, ‘কিছু পণ্যের দাম বেড়েছে, কিছু কমেছে। সরকার বাজার নিয়ন্ত্রণে সক্রিয়। সব রকম চেষ্টা করে যাচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ে সরকার উদাসীন নয়, নিয়ন্ত্রণে কাজ করছে।

ঢাকা শহরের বায়ু দূষণ নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বায়ু দূষণ রোধে প্রধানমন্ত্রীর নির্দেশে বন ও পরিবেশ এবং জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি কিছু পদক্ষেপ নিয়েছেন। ইটের ভাটা বন্ধ করা একটা বড় কাজ

এসময় আ.লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, আনিসুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা হারুনুর রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা ইসহাক আলী খান পান্নাসহ অন্যান্যরা।

 

এসএ/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More