শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাঘে ধরলে ছাড়ে, শেখ হাসিনা ধরলে ছাড়ে না: শামীম ওসমান

দীপ্ত নিউজ ডেস্ক
12 minutes read

 

নারায়ণগঞ্জ৪আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে প্যারেস্টাইন বানাতে বিএনপিকে ব্যবহার করা হয়েছে। একটি মহল চেয়েছিল এই দেশকে প্যালেস্টাইন বানিয়, একানে তাদের সমরিক ঘাটি বানাতে। এই জন্য বিএনপিকে ব্যবহার করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহিম টেক্সটাইল মিলের মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত শান্তি মিছিলে অংশ নেওয়ার আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান আরো বলেন, আমরানখেলবো তো কাদের সাথে খেলবো। খেলার মাঠেতো কেউ নাই। ওরা (বিএনপিজামায়াত) রাতের বেলায় চোরের মত নামে। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। ওদেরতো আমরা মানুষ মনে করি না। আমরা মনে করি তারা ইবলিশ সয়তানের বংশধর। কারন যারা আগুন দিয়ে মানুষ পুড়িযে মারে তারা আর যাই হোক মানুষ হতে পারে না।

দ্রব্যমূল্য পরিকল্পিতভাবে বাড়ানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিত ভাবে দ্রব্য মূল্যের উর্ধগতি করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই, ‘একটা সময় এমন ছিল যে, মনে করা হত বঙ্গবন্ধুর হত্যার বিচার এই দেশে হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হবে না। বিচার কিন্তু ঠিকই হয়েছে, দোষীরা ফাঁসির কাষ্ঠে ঝুলেছে। এইবার যদি আল্লাহ রাব্বুল আলামিনের ও তার রাসুলের উসিলায় শেখ হাসিনা ক্ষমতায় আসেন তবে, যারা মজুদদার, যারা নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র মজুদ করে দ্রব্যমূল্যের উর্ধগতি ঘটিয়ে সাধারণ মানুষের পেটে লাথি দিয়েছেন, যারা পরিকল্পিতভাবে জিনিসপত্র মজুদ করে নিজের মুনাফা লুটার চেষ্টা করেছেন, এবং যারা আগুন দিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছেন, তারা জেনে রাখুন, বাঘে ধরলে বাঘে ছাড়ে, শেখ হাসিনা ধরলে কাউকে ছড়ে না।

দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ অন্তত ২০০ আসনে বিজয়ী হবেন উল্লেখ করে তিনি এও বলেন, আগামী ৭ ডিসেম্বরের পর থেকে দিন গননা শুরু করেন। জাতির পিতার কন্যা সব কিছু ছাড় দিবেন, কিন্তু যারা জনগণের পেটে লাথি দেয়, যারা জনগণকে কষ্ট দেয়, সে যেই হোক না কেন, এমনকি আমি শামীম ওসমান হলেও তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ছাড় দিবেন না। তাদের বুকের ওপর পাড়া দিবেন তিনি, এটা আমার বিশ্বাস। আপনারা সজাগ থাকবেন, সামনের ৮১০ দিন আরো ক্রাইসিস (সংকট) সৃষ্টির চেষ্টা করা হবে। শয়তান যেমন আল্লাহর রহমতের সাথে পারে না, ওই অপশক্তিরাও শেখ হাসিনার সাথে পারবে না। আল্লাহর রহমত তার সাথে আছে, সামনে বিজয় সুনিশ্চিত।

শামীম ওসমান বলেন, ক্ষমতায় থেকেও বিএনপিজামায়াতকে কোনো ফুলের টোকা দেই নাই। ক্ষমতা থাকা অবস্থায় ওরা যে কাজটা করতে চেয়েছে আমরা তা চাই না। এটা জাতির পিতার কন্যার নির্দেশ। আমরা আল্লাহর কাছে বিচার দিয়েছিলাম।

শামীম ওসমান বলেন, ২০১৩১৫ সালে বিএনপি হরতালের নামে ৫শ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। মানুষকে পুড়িয়ে মেরে কোন রাজনীতি তা আমার জানা নেই। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গিয়েছে কিন্তু না তারা এখনো ভালো হয় নি। আমার জানামতে, গত কয়েকদিন প্রায় ৩০০ গাড়ি পোড়ানো হয়েছে। নারায়ণগঞ্জে গতকাল ট্রেন লাইন কাটার চেষ্টা চালানো হয়। মানুষের জীবন নিয়ে, মানুষের মৃত্যুর মিছিল নিয়ে তাদের কি লাভ হচ্ছে?

তিনি আরও বলেন, আমাদের উপর যে অত্যাচারনিপীড়ন করা হয়েছে তা আমরা ভুলিনি। শুধুমাত্র সিদ্ধিরগঞ্জ এলাকাতেই আমাদের ১৭ জন মানুষকে মারা হয়েছে। আমাদের বহু ভাই, হাজার হাজার নেতাকর্মী বাড়িতে ঘরে থাকতে দেয় নাই। লন্ডনে বসে খুনি তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর বিএনপির লোকজন তা পালন করছে। এমন একটা ভাব দেখাচ্ছে তারা আগামীকাল ক্ষমতায় চলে আসবে। আমি আগে বলেছিলাম ক্ষমতার ৫২ হাজার কিলোমিটারের মধ্যেও তারা নাই। আর এখন বলছি তারা ক্ষমতার ৫২ লাখ কিলোমিটারের মধ্যেও নাই।

এসময় আর‍ও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো. শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইঁয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমূখ।

 

গৌতম সাহা/ আল/ দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More