শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জনগনের উপর আস্থা থাকলে বিএনপি নির্বাচনে আসতো: শামীম ওসমান

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

 

 

নারায়ণগঞ্জ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এই ধ্বংসাত্বক কার্যক্রম থেকে বের হয়ে একটা সুষ্ঠু রাজনীতিতে করেন। নির্বাচনে আসেন। যদি নির্বাচিত হন তাহলে ক্ষমতায় যান। জনগনের উপর আস্থা থাকলে বিএনপি নির্বাচনে আসতো। আস্থা নাই তাই ওনারা আসবেন না। ওরা জ্বালাওপোড়াও করছে। তরুণ ছেলেগুলোকে এসবে মাঠে নামিয়ে তাদের ভবিষ্যৎ নষ্ট করছে। তবে শেষমেশ বিএনপি নির্বাচনে আসবে না।

রবিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের চৌধুরী বাড়ী এলাকায় একটি মসজিদ উদ্বোধন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, বিএনপি জামায়াতের বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে আমরা কঠোরতায় থাকবো। ৭ তারিখ নির্বাচন শেষ হয়ে যাবে। আগেরবার ছাড় পেয়েছে এবার কিন্তু ছাড় পাবেনা। এইযে বাচ্চা বাচ্চা ছেলেগুলো দিয়ে বোমা মারাছে, আগুন দেওয়াছে। আজকে দেখলাম স্কুলে আগুন দিয়েছে। এই স্কুল কি দোষ করছে। যেই বাচ্চাগুলো দিয়ে এই কাজ করাচ্ছে তখন তাদের আদালতের বারান্দায় জীবন পার করতে হবে।

তিনি আরো বলেন, এরা যখন সন্ত্রাসী হিসেবে চিহ্নিত হয়ে যাবে তখন এদের দায় দায়িত্ব কে নিবে। তারেক রহমান দায় নিবে? সে দায় নিবে না। সে তো বিদেশে আরাম আয়েশে আছে। যেসব নেতাদের এই বাচ্চা ছেলেগুলো দিয়ে কাজ করাচ্ছেন। একবার চিন্তা করবেনা এদের ভবিষ্যৎ কি হবে। বিএনপির পরিবারের হোক আওয়ামীলীগের পরিবারের হোক কিংবা অন্য পরিবারের হোক এদের নিয়ে খেইলেন না দয়া করে। রাজনীতি করতে হয় রাজনীতি করেন। এদের নিয়ে খেইলেন না।

এসময় নাসিকের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।

 

গৌতম সাহা/ আল/ দীপ্ত সংবাদ

 

 

 

 

 

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More