মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নিশ্চিন্ত থাকুন, পরিবর্তন আসছে : ফখরুল

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা নিশ্চিন্ত থাকুন, পরিবর্তন আসছে। সত্যের, সুন্দরের ও গণতন্ত্রের জয় হবে।

বিবার (১৩ আগস্ট) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনায়সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকারের কাজই হচ্ছে লুট ও চুরি করা। তারা এটাতে সফলও হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারে মানুষ জেগে উঠেছে। তত্ত্বাবধায়ক সরকার আসলে আওয়ামী লীগ যে ১০টি আসনও পাবে না, সেটা তারা ভালো করেই জানে।

তিনি বলেন, বিএনপির চলমান আন্দোলন থেকে দৃষ্টি সরাতে সরকার নতুন করে জঙ্গি অভিযানের ‘নাটক’ শুরু করছে। জঙ্গির কথা বলে পশ্চিমা বিশ্বকে জুজুর ভয় দেখাবে—এই যে দেখ বাংলাদেশে আমরা না থাকলে জঙ্গি নিয়ন্ত্রণ করা যাবে না।

বিএনপির এই নেতা বলেন, জনগণের প্রতি বর্তমান সরকারের কোনো দায়বদ্ধতা নেই। এজন্য দেশের ভয়াবহ পরিস্থিতি। দেশের আত্মাটাও তারা নষ্ট করে দিয়েছে।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীনেরা প্রতি মুহূর্তে খালেদা জিয়ার মৃত্যু কামনা করে। খালেদা জিয়ার বর্তমান অবস্থায় পৃথিবীর যেকোনো সভ্য দেশের সরকার নিজে উদ্যোগী হয়ে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করত।

এ সময় আরাফাত রহমান কোকোর মৃত্যু রাজনৈতিক প্রতিহিংসার কারণে হয়েছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তিনি সঠিক চিকিৎসা পাননি। তার একমাত্র অপরাধ তিনি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছেলে।

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More