বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সংবিধানের বাহিরে আমরা এক চুলও যাবো না: দীপংকর

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

দীপংকর তালুকদার বলেছেন, সংবিধানে তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা নাই। দেশের প্রত্যেক নাগরিককে সংবিধান মানতে হবে। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের অয়োজনে অনুষ্ঠিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

সারাদেশে বিএনপি কর্তৃক নৈরাজ্যসৃষ্টি ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার প্রতিবাদে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দীপংকর তালুকদার বলেন, সংবিধানে তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা নাই। দেশের প্রত্যেক নাগরিককে সংবিধান মানতে হবে। আমাদেরও সাফ কথা, সংবিধানের বাহিরে আমরা এক চুলও যাবো না। এই সরকারের অধীনে নির্বাচন হতে হবে এবং এই সরকারে অধীনেই নির্বাচন হবে।

সমাবেশে বক্তরা বলেন, আওয়ামী লীগ ২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন যাচ্ছে। আমরা দেশের উন্নয়নকে গতিশীল করতে চাই, আর বিএনপি দেশকে ধংস করতে মেতে উঠেছে। বিএনপি মুখে শান্তিপূর্ণ কর্মসূচির কথা বলে রাজপথে নৈরাজ্য ও সহিংসতা সৃষ্ঠি করছে। তাদের জনগনের উপর আস্থা নাই। নালিশ করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে।

তারা পদযাত্রার নামে সারা দেশে আওয়ামী লীগের শান্তি সমাবেশ নেতাকর্মীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার করছে। আর পদযাত্রার নামে লাঠিসোঠা নিয়ে সাধারণ জনগনকে ভয়ভীতি তৈরি করছে।

শান্তি সমাবেশে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মতাব্বর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুনছুর আলী, রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক বিকাশ চাকমা।

 

আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More