মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দীর্ঘ দশ বছর পর মুন্সীগঞ্জে আওয়ামী লীগ সম্মেলন

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

দীর্ঘ দশ বছর পর মুন্সীগঞ্জে সদর উপজেলায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ জুন) সকাল ১১ টার দিকে জেলা শহরের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে জাতীয় পতাকা, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন।

এদিকে দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় তৃণমূল নেতা থেকে শুরু করে সকল আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসব আমেজ।

এতে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বিশেষ অতিথি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা যায়, ২০১৩ সালে সর্বশেষ সম্মেলনে মো. আফসার উদ্দিন ভূঁইয়াকে সভাপতি ও শামছুল আলম কবির মাস্টারকে সাধারণ সম্পাদক করে মোট ৬৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। তিন বছর মেয়াদী কমিটি হলেও কেটে গেছে দশ বছর। নতুন কমিটি গঠন নিয়ে আবারও চাঙা দলীয় নেতাকর্মীরা। তবে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এখন পর্যন্ত একাধিক প্রার্থীর নাম শুনা যায়নি। এক্ষেত্রে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকই পুনরায় নেতৃত্ব থাকার গুঞ্জন শুনা যাচ্ছে।

 

মো. কায়সার হামিদ/আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More